md ghulam hussain stood by people in corona

কচুয়া  ১ (চাঁদপুর) আসন এর জন মানুষের প্রাণের নেতা আলহাজ্ব মোঃ গোলাম হোসেনের তত্ত্বাবধায়নে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় এলাকার কর্মহীন ৭৫০ মানুষ ও তাদের পরিবারের জন্য ত্রাণ বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার ব্যক্তিগত তহবিল থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে  নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, লবণ, পেঁয়াজ, তেল প্রভৃতি।

 

Corona Virus (COVID-19)

 

md ghulam hussain relife

ত্রাণ বিতরণকালে আলহাজ্ব মোঃ গোলাম হোসেন বলেন, সারা বিশ্ব আজ মহামারি করোনায় বিপন্ন ও করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে। বাংলাদেশেও এর সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় প্রত্যেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব।

Corona Virus (COVID-19)

Corona Virus (COVID-19)

তিনি আরো বলেন, এই সময়ে আমাদের ঘরে থাকা সবচেয়ে নিরাপদ। কিন্তু সবার পক্ষে ঘরে থাকা কঠিন, কারণ যারা দিন আনে দিন খায় তাদের পক্ষে একটানা এতদিন কাজ না করে সংসার চালানো অসম্ভব। আমি আমার সামর্থ মোতাবেক  চেষ্টা করে যাচ্ছি এবং আমরা আশা করবো আমাদের মতো অন্যরাও এগিয়ে আসবেন।

তিনি বলেন, সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতার পাশাপাশি প্রবাসফেরতদের অবশ্যই হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে হবে।

করোনাভাইরাস শূন্যের কোটায় না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবে না। এ সময় আলহাজ্ব মোঃ গোলাম হোসেন সবাইকে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করার আহ্বান জানান। করোনা পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত তার সহযোগিতা অব্যাহত থাকবে।Corona Virus (COVID-19)

করোনা পরিস্থিতিতে কচুয়ার কোনো মানুষ খাদ্য বা অন্য যেকোনো বিষয়ে সমস্যায় থাকলে তাকে জানানোর অনুরোধ জানিয়ে তিনি বলেন, সংকটময় সময়ে খবর পেলেই  তিনি ও তার টিম মানুষের সাথে থাকবেন। তিনি দেশ ও জাতির প্রতি কৃতজ্ঞতা পালন এর মধ্যে দিয়ে মহান আল্লাহতালার নিকট সকলের মঙ্গলের জন্য দোয়া প্রার্থনা করেন।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু. বাংলাদেশ চিরজীবী হোক ।

করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকুন

Corona Dashboard১৯-০৭-২০২১সর্বমোট
বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত১৩,৩২১১১,১৮,৩১০
বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু২৩১১৮,১২৫
বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ৯,৩৩৫৯,৩৮,৬৪৩
বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় পরীক্ষাকৃত নমুনার সংখ্যা৪৫,০১২৭৩,০০,৪১৯
বিশ্বে
করোনা আক্রান্ত ১৯,১৭,১২,৬৯৭
বিশ্বে মৃত্যু ৪১,১২,৭৯২ বিশ্বে মোট সুস্থ ১৭,৪৫,৬৭,২৩৪